কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বই বিতরণ ও বৃক্ষরোপন অনুষ্ঠিত

কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বই বিতরণ ও বৃক্ষরোপন অনুষ্ঠিত
Crickex Sign Up

নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজির কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, বই বিতরণ ও বৃক্ষরোপন অভিযান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুন) সকালে বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজির কলেজের সভা কক্ষে তরুণ উদ্যোক্তা সাদেকুর রহমান বাঁধনের সহযোগিতায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,বই বিতরণ ও বৃক্ষরোপনের আয়োজন করা হয়। অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা,বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে স্থানীয় হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আফজাল হোসেন বক্তৃতা করেন।

এসময় তিনি গুনগত কারিগরি শিক্ষার বিস্তার ও মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণসহ দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এমপির সহযোগিতায় কলেজের বিভিন্ন উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করার আশ্বাস দেন। ২০২১ সালের এইচএসসি বিএমটি পরীক্ষায় এ প্লাস পাওয়ার জন্য ৫জন ছাত্রছাত্রী এবং জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ (প্রতিষ্ঠান প্রধান) কারিগরি নির্বাচিত হওয়ায় আত্রাই উপজেলার বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজি কলেজের অধ্যক্ষ প্রজন্মের আলো সম্পাদক আব্দুর রহমান রিজভী ও একই কলেজের আত্রাই উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আবু রেজার হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট টেকনোলজি কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান মো. আফজাল হোসেনকে অধ্যক্ষের নেতৃত্বে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয় এবং শেষে কলেজে বৃক্ষরোপন করা হয়।

মন্তব্যসমূহ (০)