পদোন্নতি পেলেন সাংবাদিক গোলাম রাব্বানী

পদোন্নতি পেলেন সাংবাদিক গোলাম রাব্বানী

বিডিটাইপ.কম স্টাফ রিপোর্টার থেকে পদোন্নতি পেয়ে সাংবাদিক গোলাম রাব্বানী ভারপ্রাপ্ত সম্পাদক হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) ২০২২ বিডিটাইপ.কম প্রধান কার্যালয় থেকে ব্যবস্থাপনা পরিচালক মোঃ কালাম খান বিষয়টি নিশ্চিত করেন।

বিডিটাইপ.কম বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা অনলাইন সংবাদ মাধ্যম। এই অনলাইন সংবাদ মাধ্যমটি এর কার্যক্রম শুরু করে নির্ভীক, অনুসন্ধানী, তথ্যপূর্ণএবং নিরপেক্ষ সাংবাদিকতার প্রতিশ্রুতি দিয়ে। সাংবাদিক গোলাম রাব্বানী ২০২০ সাল থেকে নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পান। পরবর্তীতে স্টাফ রিপোর্টার, সিনিয়র রিপোর্টার এবং সর্বশেষ তিনি মঙ্গলবার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে নিয়োগ পেয়েছেন। এর পাশাপাশি স্থানীয় বিভিন্ন লোকাল পত্রিকায় জেলা ও উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন তিনি। তিনি নওগাঁর পত্নীতলা প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে আছেন। এছাড়া সে দেশের সুনামধন্য বে-সরকারি মানবাধিকার প্রতিষ্ঠান ব্রতী সমাজ কল্যাণ সংস্থায় ২০০৮ সাল থেকে কর্মরত রয়েছেন।

সাংবাদিক গোলাম রাব্বানী বলেন, আমাকে পদোন্নতি দেওয়ার জন্য স্রষ্টার কাছে শুকরিয়া ও সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার লেখা শুরু বিডিটাইপ থেকেই। সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশাকে সম্মান করা উচিত। আমি আমার কর্ম দক্ষতায় এতো বড় একটি পদ অর্জন করতে পেরেছি। নির্ভীক, অনুসন্ধানী, তথ্যপূর্ণ এবং নিরপেক্ষ সাংবাদিকতার প্রতিশ্রুতি দিয়ে কাজ করছি। আমি যেনো সফলভাবে আমার উপর থাকা দায়িত্ব পালন করতে পারি সে জন্য সবার কাছে দোয়া চাই।

বিডিটাইপ.কম এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ কালাম খান বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী ২০২০ সালের মার্চ মাসে নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়ে পত্রিকাটিতে সকল ধরনের সংবাদ পরিবেশন করে আসছিলেন। বিডিটাইপ.কম ২০২১ সালের শ্রেষ্ঠ রিপোর্টর হয়েছে। তার কর্ম দক্ষতায় ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে পদোন্নতি দেয়া হয়।

মন্তব্যসমূহ (০)