রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায়  নিহত ২

রাজশাহীর গোদাগাড়ীতে বিআরটিসি বাস চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সোয়া ৯ টার দিকে উপজেলার বিজয়নগর বাসনিতলা এলাকায় রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দীপশিখা এনজিওর কর্মী দিনাজপুর জেলার ঘোড়াঘাটা থানার আব্দুল আজিজের ছেলে সাজু মিয়া ( ৩২) ও তার ছেলে স্কুল পড়ুয়া ৭ বছরের ছেলে আব্দুল্লাহ আল আলিফ। গোদাগাড়ী প্রেমতলী তদন্ত কেন্দ্রেী ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, ‘সকালে নিহত সাজু মিয়া দীপশিখা নামক এনজিওতে কর্মরত থেকে বাসা ভাড়া নিয়ে থাকেন। সকালে তার ছেলে আব্দুল্লাহ আল আলিফকে গোপালপের একটি কিন্ডারগার্টেন স্কুলে রাখতে যাচ্ছিলো। এই সময় চাঁপাইনবাবগঞ্জ হতে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস সরাসরি চাপাদিলে ঘটনাস্থলে বাবা ও ছেলে মারা যায়। বাসটি পাশে উল্টে গাছের সাথে লেগে দমড়ে মুচরে যায়।তবে বাসের কোন যাত্রী, চালক ও হেলপারের হতহতের ঘটনা ঘটেনি।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করে পাশেই রাখা আছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তার আসলে আইনি প্রক্রিয়ায় বাকি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password