এমন বক্তব্য আশা করিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে: ফখরুল

এমন বক্তব্য আশা করিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে: ফখরুল

বেগম খালেদা জিয়ার চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্য দুঃখজনক বলে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটা কোনো সভ্য দেশের নেতার কাছ থেকে আশা করা যায় না। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, অত্যন্ত দুঃখ আর কষ্টের সঙ্গে কথাগুলো বলতে হয়, রাজনীতি থেকে যখন জ্ঞান, উইসডম চলে যায়, আর সেখানে মাসেল, মানি এই জিনিসগুলো সামনে এসে দাঁড়ায়। তখন সে রাজনীতি ফলপ্রসূ কোনো কিছু দিতে পারে না। ফ্যাসিবাদের সাফল্য হচ্ছে তারা পুরো জাতির মাঝে ভয়, ত্রাস তৈরি করতে পারে। তিনি বলেন, আজকে দেশে আমরা কথা বলতে পারিনা, প্রাণ খুলে নিঃশ্বাস নিতে পারি না।

একটা দম বন্ধ করা পরিবেশ বর্তমানে সৃষ্টি হয়েছে দেশে। বিএনপির এই নেতা বলেন, দেশনেত্রী খালেদা জিয়া গুরুত্বর অসুস্থ। যারা খালেদা জিয়ার চিকিৎসা করছেন সেই চিকিৎসকরা বলছেন বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত দেশের বাহিরে নিয়ে যেতে। কিন্তু বর্তমানে জোর করে ক্ষমতায় থেকে যিনি দেশ চালাচ্ছেন তিনি বলছেন, অনেক মানবতা দেখিয়েছি, আর কত মানবতা দেখাব।

এটা কোনো সভ্য দেশের নেতার কথা হতে পারে না। তার কাছ থেকে এটা আশা করিনি। তিনি আরো বলেন, আমরা খুব দুঃসময় অতিক্রম করছি। তবে আমরা বিশ্বাস করি অবশ্যই অন্ধকার কেটে যাবে। অবশ্যই একদিন নতুন সূর্য্য উদয় হবে। অবশ্যই বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন। সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অবসরপ্রাপ্ত) হাফিজ উদ্দিন আহমেদ, কৃষকদ‌লের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password