নরসিংদীতে বিদেশি পিস্তল ও গুলিসহ জেলার শীর্ষ সন্ত্রাসী হালিম আটক

নরসিংদীতে বিদেশি পিস্তল ও গুলিসহ জেলার শীর্ষ সন্ত্রাসী হালিম আটক

নরসিংদী র‍্যাব-১১ এর সন্ত্রাসবিরোধী অভিযানে জেলার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুরা এলাকার বাসিন্দা জেলার শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী হালিম কে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ২২ অক্টোবর ভোর আনুমানিক ০৫.৩০ মিনিটের দিকে নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি চৌকস ও বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ রাত ১১ টায় পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়, নরসিংদী জেলার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুরা এলাকায় আসামীর নিজ বসতবাড়িতে অভিযান পরিচালনা করে অস্ত্র ধারী শীর্ষ সন্ত্রাসীকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী হল নজরপুর ইউনিয়নের নবীপুরা(পূর্বপারা) এলাকার মৃত মিন্নত আলীর ছেলে আব্দুল হালিম(৩৬)। উক্ত শীর্ষ সন্ত্রাসীকে তার বসত বাড়ি হতে ০১টি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ০৩ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী হালিম নিজ জেলা ও আশেপাশের জেলার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর ধরা ছোয়ার বাইরে ছিল। অভিযুক্র হালিম বিভিন্ন জায়গায় অস্ত্র প্রদর্শন করে হুমকি ও আধিপত্য বিস্তার করে বলে জানা যায়। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করা হয়।এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া যায় আসামিকে নরসিংদী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password