সানজানা আত্মহত্যা প্ররোচনায় অভিযুক্ত বাবা গ্রেপ্তার

সানজানা আত্মহত্যা প্ররোচনায় অভিযুক্ত বাবা গ্রেপ্তার

রাজধানীর দক্ষিণখানে শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকার (২১) আত্মহত্যার ঘটনায় তার বাবা শাহীন আলমকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ বুধবার (৩১ আগস্ট) দুপুরে ময়মনসিংহের গফরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া সহকারী পরিচালক এএসপি আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ বুধবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গত ২৭ তারিখ মেয়ের মৃত্যুর পর থেকে তিনি আত্মগোপনে ছিলেন। এর আগে শনিবার (২৭ আগস্ট) দুপুরে দক্ষিণখান হজ ক্যাম্প এলাকায় নিজেদের বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে মারা যান সানজানা মোসাদ্দিকা। দুপুর সাড়ে ১২টার দিকে ওপর থেকে কিছু পড়ার শব্দ পেয়ে ভবনের উত্তর পাশে সানজানাকে আহত অবস্থায় পাওয়া যায়। পরে তাঁকে উদ্ধার করে উত্তরা বাংলাদেশ মেডিক্যালে নেওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি হলে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তার বাসা থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে, যাতে তাঁর মৃত্যুর জন্য বাবাকে দায়ী করেছেন সানজানা। এ ঘটনায় রাতেই সানজানার মা বাদী হয়ে নিহতের বাবার বিরুদ্ধে মামলা করেন। এতে ওই শিক্ষার্থীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password