নওগাঁয় পাওয়ার টিলারের চাপায় চালকের মৃত্যু

নওগাঁয় পাওয়ার টিলারের চাপায় চালকের মৃত্যু
Crickex Sign Up

নওগাঁর মহাদেবপুর উপজেলায় পাওয়ার টিলার দিয়ে চাষ করার সময় সকাল ৯ টার দিকে টিলারের নিচে চাপা পড়ে মোঃ আহসান হাবীব (১৮) নামের এক টিলার চালকের মৃত্যু হয়েছে। নিহত আহসান হাবীব উপজেলার মথুরাপুর গ্রামের আব্দুল হান্নানের ছোট ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আহসান হাবীব আজাদুল ইসলামের টিলারের চালক ছিলেন। অন্যান্য দিনের মতো শনিবার সকালে সে জমি চাষের জন্য টিলার নিয়ে মথুরকিষ্টপুর গ্রামের পশ্চিম মাঠে যায়। সে আব্দুল খলিলের জমি চাষ করার সময় টিলারটি সামনের আইলের সাথে ধাক্কা খেয়ে পেছনের দিকে ফিরে আসে। এসময় সে টিলার থেকে ছিটকে পড়ে গেলে টিলারের চাকা তার কোমরের উপর দিয়ে যায়। সে সময় টিলারের ফাল লেগে তার শরীরের নিচের অংশ থেতলে গুরুতর জখম হয়।

তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে মান্দা থানার সাবাই হাট এলাকায় পৌছালে তার মৃত্যু হয়।

সত্যতা নিশ্চিত করে সফাপুর ইউপি চেয়ারম্যান শামসুল আলম বাচ্চু বলেন, আমি সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করেছি।

মন্তব্যসমূহ (০)