নওগাঁর পোরশায় অপহরণকৃত কলেজ ছাত্রী উদ্ধার, আটক ১

নওগাঁর পোরশায় অপহরণকৃত কলেজ ছাত্রী উদ্ধার, আটক ১

নওগাঁর পোরশায় অপহরণকৃত এক কলেজ ছাত্রীকে (১৭) কে উদ্ধার করেছে পোরশা থানা পুলিশ। সেই সাথে আটক করা হয়েছে অপহরণকারীকে। অপহরণের শিকার ছাত্রী উপজেলার বানইল এলাকার জনৈক ব্যক্তির মেয়ে এবং সাপাহার চাঁন মোহাম্মদ ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী।

নওগাঁর পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি)শফিউল আজম খাঁন জানান, রোববার সকাল ৯টায় অপহৃতা ছাত্রীটি কলেজে যাওয়ার জন্য সরাইগাছি মোড়ে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় বড়গ্রাম কাইয়াপাড়ার নুর ইসলামের ছেলে রাশেল (১৯)তাকে অপহরণ করে নিয়ে যায়। এমতাবস্থায় মেয়ের বাবা বাদি হয়ে একই দিন রাত আনুমানিক সাড়ে ১১টায় থানায় এসে মামলা করলে সাপাহার সার্কেল এএসপি বিনয় কুমারের দিক নির্দেশনায় থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ শুরু করেন। পরে তার নেতৃত্বে সফল এক অভিযানের মাধ্যমে তদন্তকারী কর্মকর্তা এসআই আমরিন রাশাদ, এএসআই গোলাম রব্বানী, এএসআই মোস্তাফিজুর রহমান ও পুলিশ কং-১২৩৩ রাবেয়ার সহযোগিতায় ১১ অক্টোবর, সোমবার সকাল ৭টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ বালুচর কটুবাজার এলাকা থেকে অপহরণকারী রাসেলকে আটক এবং মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সোমবার অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে বিকালে রাসেলকে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে। অপরদিকে মেয়েটিকে ২২ধারায় জবানবন্দী নেয়ার জন্য কোর্ট থেকে থানায় নেয়া হয়েছে বলে ও তিনি জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password