নওগাঁর পত্নীতলায় সরকারি কর্মকর্তাদের সাথে ব্রতী'র সংলাপ অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় সরকারি কর্মকর্তাদের সাথে ব্রতী'র সংলাপ অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় ব্রতী সমাজ কল্যাণ সংস্থা “মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকেএইড” সহযোগিতায় “বাংলাদেশের উত্তারাঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠির অধিকার সুরক্ষায় একটি গ্রাম্য আন্দোলন” প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে ‘‘স্বাস্থ্য, স্যানিটেশন, কৃষি এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনী সেবা” বিষয়ে সংলাপ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) বেলা ১১.০০ঘটিকায় উপজেলা সভাকক্ষে ব্রতী প্রোগ্রাম ফ্যাসিলিটেটর অনিতা রানী‘র সঞ্চালনায় পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ লিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংলাপ সভায় প্রকল্পের কার্যক্রম নিয়ে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন প্রকল্প সমন্বয়কারী মোঃ বাবর আলী এবং এর পরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সুলতান আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, পত্নীতলা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সামসুল আহম্মেদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ মনিরুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ মোহাইমিনুল ইসলাম, মেডিকেল অফিসার মোঃ ফজলুল হক, উপজেলা সমবায় অফিসার মোঃ তসলিম উদ্দিন, উপসহকারী প্রকৌশলী মোঃ আঃ গাফফার, ভাইস চেয়ারম্যান আব্দুল রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, বিএসডিও কর্মসূচী সমন্বয়কারী ফিরজ কবিরসহ সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, উপকারভোগী দলের সদস্য ও গণগবেষক দলের প্রায় ৪০জন অংশগ্রহণ করেন।

উক্ত সংলাপ সভায় মুক্ত আলোচনা পর্বে বিভিন্ন ইউনিয়ন হতে আগত গণগবেষক দলের সদস্যরা তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং তা সমাধানের জন্য স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password