টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন

স্পোর্টস ডেস্ক : নাজমুল হাসান পাপন আবারও যে বাংলাদেশ ক্রিকেটের প্রধান হতে যাচ্ছেন সেটা আগে থেকেই জানা ছিল সবার। অপেক্ষা ছিল স্রেফ আনুষ্ঠানিকতার। সেটিও হয়ে গেল দ্রুতই। পুরনো দায়িত্ব নতুন করে পেলেন নাজমুল হাসান। আরও একবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নির্বাচিত হলেন তিনি।

নিররাবচলনের আগে বিসিবি নির্বাচন নিয়ে কিছুটা উত্তেজন আসৃষ্টি হয়েছিল। সেই উত্তেজনাটাও মুলত সৃষ্টি হয়েছিল বিসিবি বস পাপনের একটি বক্তব্যকে ঘিরে। ‘বিসিবি নির্বাচনে চমক থাকবে, এবার সভাপতি নাও হতে পারি,,‘নতুন নেতৃত্ব দেখা যেতে পারে, ‘ডাক্তারের পক্ষ থেকে আমাকে বারবার বলা হয়েছে, ক্রিকেট থেকে যত দ্রুত সম্ভব, দূরে সরে যেতে, ‘এবারের নির্বাচন একটু আলাদা হবে। অন্যবারের মতো নাও হতে পারে’। এরকম কথার পর সবাই একটু নড়েচড়ে নসেছিল কিন্ত শেষ পর্যন্ত তেমন কোন সমক নেই বিসিবি নির্বাচনে। টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। নতুন বলতে যে ছয়জন প্রথমবার নির্বাচনে এসেছেন তারা সবাই নির্বাচিত হয়েছেন। এছাড়া পুরানো সবাই টিকে গেছেন বোর্ড পরিচালনায়।

এর আগে ২০১২ সালে সাবেক বিসিবি প্রধান আ হ ম মুস্তফা কামাল পদত্যাগ করলে তার স্থলাভিষিক্ত হন পাপন। এরপর ২০১৩ ও ২০১৭ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। তবে এবার ১৫ প্রার্থীর সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে বড় ব্যবধানে জয় পেয়েছেন পাপন।

মন্তব্যসমূহ (০)


Lost Password