শার্শায় দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত আজিজ বাঁচতে চাই

শার্শায় দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত আজিজ বাঁচতে চাই

যশোর জেলা রিপোর্টার: যশোরের শার্শা উপজেলার জেলে পাড়ায় মুহাম্মদ আবদুল আজিজ পেশায় একজন হতদরিদ্র কৃষক। কিন্তু রোগের কাছে আজ তাকে হার মানতে হয়েছে। বিগত তিন বছর ধরে দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী পড়ে আছেন নিজ বাসায়।

সামার্থ না থাকায় চালাতে পারছেন না চিকিৎসা খরচ। তাই তিনি সাহায্যের হাত বাড়ানোর আহবান করেন সমাজের বিত্তশালীদের কাছে। আবদুল আজিজ বলেন, আমি একজন গরীব অসহায় কৃষক। আমি দীর্ঘ তিন বছর যাবত ক্যানসারে আক্রান্ত হয়ে নিজ বাসায় পড়ে আছি। আমার উন্নত চিকিৎসা লাভের জন্য অনেক অর্থের প্রয়োজন।

যা আমার বা আমার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। তাই যদি সমাজের সহৃদয়বান ব্যক্তিরা আমাকে অল্প হারেও সাহায্য করতো তাহলে আমার চিকিৎসা খরচ কিছুটা হলেও চালাতে পারতাম। আল্লাহ আপনাদের সকলকে ভালো রাখুক। আমার মতো যেনো আপনাদের এমন কষ্টে ভুগতে না হয়।

আজিজের নাতি আল-আমিন বলেন, তিন বছর আগে আমার নানার ক্যানসার রোগ ধরা পড়ে। এখন তিনি বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তার বলেছেন তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নিয়ে যেতে হবে। কিন্তু আমাদের পক্ষে তার চিকিৎসা ভার বহন করা সম্ভব নয়। যদি কোন হৃদয়বান ব্যক্তি সাহায্য করতো, তাহলে তার চিকিৎসা খরচ চালাতে পারতাম। সাহায্যের জন্য যোগাযোগ করুনঃ বিকাশ নম্বরঃ- ০১৯৭৭৪৬৩৪৩৩

মন্তব্যসমূহ (০)