নওগাঁর আত্রাইয়ে পুলিশের অভিযানে চোর চক্রের সক্রিয় সদস্য আটক

নওগাঁর আত্রাইয়ে পুলিশের অভিযানে চোর চক্রের সক্রিয় সদস্য আটক

নওগাঁর আত্রাই উপজেলায় আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য রুবেল শেখ (৩৫) কে আটক করেছে আত্রাই থানা পুলিশ। গতকাল বৃহষ্পতিবার (২৬ মে) বিকেলে ঢাকার আশুলিয়ার জিরাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে পাবনা জেলার সুজানগর থানার মমরাজপুর গ্রামের আ. রাজ্জাক শেখের ছেলে।

থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, গত বছরের সেপ্টেম্বর মাসে উপজেলার সাহেবগঞ্জ বাজারের জহুরুল ইসলাম নামে এক ব্যাবসায়ী নগদ ৯০ হাজার টাকা ও ২৮ হাজার টাকার রিচার্জ কার্ড নিয়ে দোকানে এসে দোকানের উত্তর পাশের সাটার খুলে টাকাসহ ব্যাগ দোকানের ভিতর রেখে পূর্ব পাশের সাটার খুলতে যায়। তালায় ময়লা থাকায় তালা খুলতে দেরি হবার সুযোগে আসামী কৌশলে গামছা দিয়ে দোকান আড়াল করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে ওই ব্যাবসায়ী থানায় মামলা করলে আশেপাশের সিসি টিভির ফুটেজ দেখে পুলিশ তদন্ত শুরু করে।

তদন্তের এক পর্যায়ে গোয়েন্দা সংস্থার তথ্য ও তথ্য প্রযুক্তির ব্যবহারে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আমাসী স্বীকার করে সে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। সে বিভিন্ন জেলায় এসব কার্যক্রম পরিচালনা করে থাকে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)