জয়পুরহাটের পাঁচবিবিতে চাচা কর্তৃক ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

জয়পুরহাটের পাঁচবিবিতে চাচা কর্তৃক ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

জয়পুরহাটের পাঁচবিবিতে প্রতিবেশি লম্পট চাচা কর্তৃক ৭ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে উপজেলার কুসুম্বা ইউনিয়নের রুনিহালি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে ঐ শিশুর মা বাদী হয়ে প্রতিবেশি মোজাম উদ্দিনের ছেলে জাহানুর ইসলামের (৪২) বিরুদ্ধে পাঁচবিবি থানায় একটি ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন লম্পট জাহানুর ইসলাম সর্ম্পকে শিশুটির চাচা বলে জানা গেছে।

সরেজমিন ও অভিযোগ সুত্রে জানা যায় গত ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার বৈকালে ঐ শিশুসহ গ্রামের আরো ৩/৪জন বাড়ীর পার্শ্বে খেলা করছিল এক পর্যায়ে শিশুটি জাহানুরের বাড়ীতে পানি পান করতে গেলে, লম্পট জাহানুর ঘরের মধ্যে পানি আছে বলে তাকে কোলে করে ঘরে নিয়ে যায়। পরে নিজের বিকৃত যৌন বাসনা পুরুণের উদ্দেশ্যে বিছানায় নিয়ে পড়নের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করে এসময় শিশুটি চিৎকার করলে তার মুখ চেপে ধরে কাউকে না বলার জন্য শাসিয়ে ছেড়ে দেন।

বাড়ীতে গিয়ে কাউকে কিছু না বললেও ঘটনার পর থেকে শিশুটির প্রসাবের সমস্যা ও তলপেটে ব্যাথা করতে থাকলে শিশুটি তার মাকে সেদিনের বিষয়টি খুলে বলেন এরপর শিশুটির মা জাহানুরের নিকট গিয়ে তার মেয়ের সঙ্গে এমন আচরণের বিষয়ে জানতে চাইলে সে অস্বীকার করেন। অভিযুক্ত জাহানুরের বাড়ীতে গিয়ে তাকে না পেয়ে তার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তার ব্যবহৃত ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি শিশুটির মা বলেন ইতিপূর্বেও আমার অবুঝ মেয়ের সাথে এরকম আচরণ করেছে আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব সাংবাদিকদের বলেন এ ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password