নওগাঁর পত্নীতলায় পূনরাই ভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

নওগাঁর পত্নীতলায় পূনরাই ভোট গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার নজিপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট পূনরাই গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগের দলীয় প্রার্থী (নৌকা) সাদেক উদ্দীন ও ওই ওয়ার্ডের সদস্য প্রার্থীরা।

শুক্রবার (৭ জানুয়ারী) দুপুরে পত্নীতলা উপজেলার নতুন হাট মোড়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। নওগাঁর পত্নীতলা উপজেলার ৮ নং নজিপুর ইউপি, আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী (নৌকা) মো: সাদেক উদ্দীন, সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ভোটের দিন ভোট গ্রহণের শেষ পর্যায়ে ওই কেন্দ্রে স্বতন্ত্র (ঘোড়া) চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা কেন্দ্রের ভিতরে প্রবেশ করে এসডি কার্ড ছিনিয়ে নেন। এসময় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসারকে মার পিট করেন। এবং তাদের পক্ষে ফলাফল নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ১১১ রাউন্ড রাবার বুলেট ছোড়েন। প্রিজাইডিং অফিসার ওই কেন্দ্রের ফলাফল স্থগিত করেন মর্মে লিখিত প্রত্যায়ন পত্র দেন ও স্বীকার উক্তি মূলক ভিডিও বক্তব্য দেন।

পরবর্তিতে প্রিজাইডিং অফিসারের কোন প্রকার মতামত না নিয়ে উপজেলায় রির্টানিং অফিসার স্বতন্ত্র প্রার্থীর (ঘোড়া) পক্ষে ফলাফল ঘোষনা দেন। যা সম্পূর্ণ রূপে বেআইনি বলে ওই কেন্দ্রের ভোট গ্রহণ পূনরাই করার দাবী জানান সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী ও স্থানীয়রা।

মন্তব্যসমূহ (০)


Lost Password