নওগাঁর মান্দায় ধর্ষণ মামলাসহ ১০ জন আটক

নওগাঁর মান্দায় ধর্ষণ মামলাসহ ১০ জন আটক

নওগাঁর মান্দা উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ধর্ষণ মামলাসহ ১০ জনকে আটক করা হয়েছে বলে জানাগেছে। মান্দা থানার ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এসআই নজরুল ইসলাম, এসআই জাহিদ, ফারুক ও অর্জুন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, উপজেলার হাটকালুপাড়া গ্রামের আব্দুস সামাদ হোসেনের ছেলে শাহিন (২৮) বিলদুবলা চাঁনপুর গ্রামের রমজান আলির ছেলে মুক্তার হোসেন (২৫), শংকরপুর গ্রামের মৃত বদের আলী মণ্ডলের ছেলে লালন মন্ডল (৪১), নুরুল্যাবাদ গ্রামের আব্দুস সালামের ছেলে টগর (২২), চকউমেদ গ্রামের মকন আলির ছেলে মিলন (৩০), গণেশপুর গ্রামের জয়দুল আলির ছেলে মামুনুর রশীদ (৩২), মৈনম কানার মোড়ের ঐশনীর স্ত্রী শ্রীমতী বাসন্তী (৫০), জতিন চন্দ্র সরকারের ছেলে ঐশনী (৫৯), চৌবাড়িয়া হোসেনপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রাজ আহমেদ (১৯) ও সফাপুর উত্তর পাড়ার মৃত আবির উদ্দিনের ছেলে অহিদুল ইসলাম (৪২)। এদের মধ্যে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানা এবং এজাহারভূক্ত সর্বমোট ১০ জন আসামীকে আটক করা হয়েছে ।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভুক্ত পলাতক , ধর্ষণ ও মাদক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে শনিবার দুপুরে তাদের আটক করা হয়। এরপর তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)