নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

নওগাঁ জেলার মান্দা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আবদুল খালেক (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর দুর্ঘটনায় আরেক মোটরসাইকেল আরোহী এম এ মতিন (৩৫) ও তার স্ত্রী সুমি আরা(২৮) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার কাশোঁপাড়া ইউপি'র নিচকুলিহার এলাকায় এক ব্যাংকের সামনে দ্রুতগামী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী আবদুল খালেক ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ লাশ উদ্ধার করতে যান। ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অপর দিকে বেলা ১১ টার সময় প্রসাদপুর এলাকা থেকে মোটরসাইকেল যোগে নওগাঁ পিটিআই প্রশিক্ষণের পরীক্ষা দিতে গিয়ে নওগাঁর হাঁপানিয়া এলাকায় সাইকেল আরোহী এক ছোটশিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিঁটকে পাকা সড়কের ওপর পড়ে মারাত্মকভাবে আহত এম এ মতিন ও তার পরীক্ষার্থী স্ত্রী বাদলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমি আরা। তাকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password