প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ৫ মাস পর যুবক গ্রেফতার

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ৫ মাস পর যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় তৃতীয় শ্রেণীর ছাত্রী এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনার পাঁচ মাস পর দায়ের করা মামলায় বিল্লাল মল্লিক (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ১৮ ফেব্রুয়ারি দিনগত রাতে সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম মাসদাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

২০১৯ সালের ৫ আগস্ট বিল্লাল ওই প্রতিবন্ধী শিশুকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে। বিল্লাল মল্লিক বরগুনা জেলার বেতাগী থানার ভোলানাথপুরের মজিদ মল্লিকের ছেলে। সে মাসদাইর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো। ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিশুটির খালা জানান, তিনি ও তার বোন পরিবারসহ ফতুল্লার পশ্চিম মাসদাইর একটি বাড়িতে ভাড়া থাকেন। বিল্লাল একই বাড়ির তৃতীয় তলার ভাড়াটে।

২০১৯ সালের ৫ আগস্ট তার বোনের প্রতিবন্ধী মেয়েকে বিল্লাল তার ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি শিশুটি তার পরিবারের সদস্যদের জানালে বিল্লাল গা ঢাকা দেয়। মঙ্গলবার সে এলাকায় ফিরলে থানায় অভিযোগ দেন তিনি। এরপরেই বিল্লালকে আটক করে পুলিশ। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পরপরই ধর্ষণে অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে।

বিডিনিউজ  সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: [email protected] ই-মেইলে।

মন্তব্যসমূহ (০)


Lost Password