ছয় দালাল আটক, তিনজন কারাগারে টাঙ্গাইল বিআরটিএর

ছয় দালাল আটক, তিনজন কারাগারে টাঙ্গাইল বিআরটিএর

টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করেছে র‌্যাব সদস্যরা। এর মধ্যে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়াসহ অপর তিনজনের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।বুধবার দুপুরে বিষয়টি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মো. শফিকুর রহমান জানান, (২৫ ফেব্রুয়ারী) মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্ন স্থান থেকে সক্রিয় দালাল চক্রের ওই ছয় সদস্যকে আটক করা হয়।

অভিযানে আটকরা হলেন কালিহাতী উপজেলা বেড়ীপটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইসমাইল হোসেন (৪০), একই উপজেলার পাঁচ চারা গ্রামের মৃতঃ মহিউদ্দিন দেওয়ান এর ছেলে মো. আঃ ছামাদ দেওয়ান (৫২), সদর উপজেলার নন্দ্রবালা গ্রামের ওসমান গনির ছেলে মো. আইয়ুব আলী রিপন (২৮), দেলদুয়ার উপজেলার পাঁচ বিধমহাটি গ্রামের প্রয়াত অক্ষয় চন্দ্র সরকার এর ছেলে বিনয় চন্দ্র সরকার (৪৪),এছাড়াও ঘাটাইল উপজেলা সদরের মৃতঃ কদ্দুস তালুকদার এর ছেলে সেলিম রেজা (৫০) ও একই উপজেলার মনিদহ গ্রামের রহিচ উদ্দিন এর ছেলে মো. এনামুল হক (৫২) কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিআরটিএ এর ফরম, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ছবি, ০৬টি মোবাইল ফোনসহ ০৬টি সিম কার্ড উদ্ধার করা হয়। পরে রাতে এ ধরণের অপরাধে জড়িত থাকায় টাঙ্গাইলের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামানের নেতৃত্বে ও ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে মো. ইসমাইল হোসেন (৪০) কে পঁয়তালিশ দিন, মো. আঃ ছামাদ দেওয়ান (৫২) কে ত্রিশ দিন আর মো. আইয়ুব আলী রিপন (২৮) কে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অপর তিন আসামীর প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা নিয়ে ছেড়ে দেয়া হয়।

প্রেস ব্রিফিংয় শেষে ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্যসমূহ (০)


Lost Password