কিশোরগঞ্জে“দৈনিক সময়ের আলোর” দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কিশোরগঞ্জে“দৈনিক সময়ের আলোর” দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এই ক্ষনে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে কিশোরগঞ্জে  পালিত হয়েছে “দৈনিক সময়ের আলোর” দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। “সত্য প্রকাশে আপসহীন” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পথ চলছে দেশের অন্যতম সর্বাধিক প্রচারিত বাংলা পত্রিকা সময়ের আলো।  আমিন মোহম্মদ মিডিয়া কমিউনেকেশন লিমিটেড এর পক্ষ থেকে প্রকাশিত “দৈনিক সময়ের আলো” পদার্পন করলো তৃতীয় বৎসরে।

 (২ মার্চ) মঙ্গলবার দৈনিক সময়ের আলো কার্যালয়ে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। অনুষ্ঠানের মধ্যে অংশ নেন, কি‌শোরগঞ্জ জেলা আওয়ামী লী‌গের বন ও প‌রি‌বেশ বিষয়ক সম্পাদক এনা‌য়েত ক‌রিম অ‌মি, জেলা ম‌হিলা অাওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বিল‌কিছ বেগম, জেলা কৃষক লী‌গের সাধারণ সম্পাদক আনোয়ার হো‌সেন বাচ্চু, জেলা ট্রেড ইউ‌নিয়ন কে‌ন্দ্রের সভাপ‌তি মো: আ: রহমান, জেলা শিল্পকলা একা‌ডে‌মির সা‌বেক সাধারণ সম্পাদক অসীম সরকার বাধন, গণতন্ত্রী পা‌র্টির সি‌নিয়র নেতা মো: আব্দুল আউয়াল, চন্দ্রাব‌তি আবৃ‌ত্তি প‌রিষ‌দের সভাপ‌তি কো‌হিনূর আফজাল, নারী‌ নেত্রী শা‌হিন সুলতানা ই‌তি, জ‌য়িতা তা‌নিয়া ইসলাম প্রমূখ।

স্থানীয় সাংবা‌দিক‌দের ম‌ধ্যে প্র‌তিষ্ঠাবা‌র্ষিকীর কর্মসূ‌চি‌তে অংশ নেন, দৈ‌নিক যুগান্ত‌রের ব্যু‌রো প্রধান ও যমুনা টি‌ভির জেলা প্র‌তি‌নি‌ধি এটি এম নিজাম, সমকা‌লের কি‌শোরগঞ্জ অ‌ফিস প্রধান সাইফুল হক মোল্লা দুলু, জেলা প্রেসক্লা‌বের সভাপ‌তি ও দৈ‌নিক সংবা‌দের স্টাফ রি‌পোর্টার মোস্তফা কামাল, কি‌শোরগঞ্জ টি‌ভি জার্ণা‌লিস্ট এ‌সো‌সি‌য়েশ‌নের সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টি‌ভির জেলা প্র‌তি‌নি‌ধি বিজয় রায় খোকা, দৈ‌নিক মানব জ‌মিন প‌ত্রিকার স্টাফ রি‌পোর্টার মো: আশরাফুল ইসলাম, ডি‌বি‌সির জেলা প্র‌তি‌নি‌ধি মো: শরীফুল আলম, এ‌টিএন নিউ‌জের জেলা প্র‌তি‌নি‌ধি শ‌ফিক আদনান, ‌দৈ‌নিক আমা‌দের সম‌য়ের জেলা প্র‌তি‌নি‌ধি এড. শেখ মাসুদ ইকবাল, ইন‌ডি‌পেনডেন্ট টেলিভিশনের জেলা প্র‌তি‌নি‌ধি শাহজাহান সাজু, চ্যা‌নেল টো‌য়ে‌ন্টি‌ফো‌রের জেলা প্র‌তি‌নি‌ধি খায়রুল আলম ফয়সাল, দৈ‌নিক জনক‌ন্ঠের জেলা প্র‌তি‌নি‌ধি মাজহার মান্না, মাই‌টি‌ভির জেলা প্র‌তি‌নি‌ধি আবদুল্লাহ আল মামুন পলাশ, ঢাকা পো‌স্টের জেলা প্র‌তি‌নি‌ধি এস‌কে রা‌সেল প্রমূখ।

মন্তব্যসমূহ (০)


Lost Password