ধর্ষকের শাস্তির দাবিতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

রংপুরের গঙ্গাচড়ায় ধর্ষণ মামলার আসামি দুলাল মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী নারী ও তার পরিবারের সদস্যরা।শনিবার দুপুরে রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান ভুক্তভোগী ওই নারী। এ সময় তিনি বলেন, ধর্ষক দুলাল মিয়া আদালত থেকে জামিনে এসে তাকে ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, রংপুরের গঙ্গাচড়া উপজেলার খলেয়া ইউনিয়নের লালচাঁদপুর আশ্রয়ণ প্রকল্পের ঘরে স্বামী নিয়ে বাস করেন ভুক্তভোগী ওই নারী। তিনি দুলাল মিয়ার বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। ঘটনার দিন ২২ জুন কাজের জন্য গেলে দুলাল মিয়া ওই গৃহবধূকে ধর্ষণ করে।

এ ঘটনায় ২৮ জুন ধর্ষিতার স্বামী থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ধর্ষক দুলাল মিয়া ইতোমধ্যে হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের অস্থায়ী জামিনের সময় শেষ করে রংপুরের বিচারাধীন আদালতের অস্থায়ী জামিন নেন। জামিনে থাকা অবস্থায় সে বিভিন্নভাবে মামলা তুলে নেয়ার হুমকিসহ প্রভাব বিস্তার করছে।

এদিকে, ধর্ষণ ঘটনার সুষ্ঠু ও ন্যায় বিচার, ধর্ষককে কৌশলে বাঁচানোর অপচেষ্টা, মনগড়া চার্জশীট বাতিলের দাবিতে গত ১৯ সেপ্টেম্বর স্থানীয় খিলালগঞ্জ বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। তারা লম্পট দুলাল মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন