গাজীপুরে ৪৪০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার

গাজীপুরে অভিযান চালিয়ে ৪৪০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছেন র্যাব-১ এর সদস্যরা। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।আটকরা হলেন- বগুড়ার সদরের জয়পুরপাড়া এলাকার মৃত আব্দুর কুদ্দুসের ছেলে মো. আব্দুল মতিন (৪০) ও জয়পুরহাট সদরের জামালগঞ্জ এলাকার মৃত স্বপন মিয়ার ছেলে মো. আলম হোসেন (৩৫)।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে র্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মহানগরীর বাসন থানার যোগীতলা এলাকায় ছোবহান মেমোরিয়াল হাসপাতালের গেটের সামনে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা একটি পিকআপে তল্লাশি চালানো হয়। এ সময় ওই পিকআপের কেবিনের প্ল্যাটফরমের নিচে ইঞ্জিনের ওপর কৌশলে লুকিয়ে রাখা ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার, ওই দুই মাদক কারবারিকে আটক ও পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

কোম্পানি কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনীর চোখ এড়িয়ে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে ফেনসিডিল পৌঁছানোর জন্য রাতের আঁধারে পিকআপ ব্যবহারের কৌশল অবলম্বন করে। এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন