ঈদের ৪২টি নাটক ও টেলিছবিতে দেখা যাবে তৌসিফ মাহবুবকে

বাংলা নাটকের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। দর্শক থেকে নির্মাতা সবার চাহিদার শীর্ষেই থাকেন তৌসিফ। ব্যাস্ততাও তাই একটু বেশি তার।

সামনেই ঈদ। ঈদ মানেই বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে নতুন নাটকের বাহার। তাই এই সময় অভিনয় শিল্পিদের ব্যাস্ততাও বেশি। যদিও করোনার কারণে অনেকেই এবার ঈদের নাটকের শুটিং করছেন না। তাই এবারের ঈদে অনেক অভিনয় শিল্পীর নাটকের সংখ্যা কম। তবে এক্ষেত্রে অনেকটাই ব্যাতিক্রম তৌসিফ মাহবুব। এবারের ঈদে বিভিন্ন টেলিভিশনে ৪২ টি নাটকে দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে- অনন্য ইমনের “ম্যারাডোনার ছেলে”, পথিক সাধুর “রিকশাওয়ালা দুলাভাই”, মোহন আহমেদের “নাবিক”, মিজানুর রহমান আরিয়ানের “চিরকাল”, অলক হাসানের “ফরেন বাবুর্চি”, মিফতা আনানের “বেহায়া”, ইউসুফ চৌধুরীর “হারানো দিনের গান” ইত্যাদি।

তবে সবগুলো কাজ এবারের ঈদকে কেন্দ্র করে নির্মান করা হয়েছে ব্যাপারটা এমন নয়। বিষয়টি তৌসিফ নিজেই জানিয়েছেন। তৌসিফ মাহবুব অভিনীত প্রায় ২০টির মতো নাটক গত ভালবাসা দিবস ও কোরবানির ঈদের জন্য নির্মান হয়েছিল। কিন্ত স্পন্সরসহ নানা জটিলতায় আটকে ছিল নাটকগুলো। সেই সকল জটিলতা কাটিয়ে এবার ঈদে নাটকগুলো প্রচারে আসবে।

ঈদে কোন ধরনের গল্পে আপনাকে বেশি দেখা যাবে? উত্তরে তৌসিফ বলেন, “ঈদে প্রেম ও হাসির নাটকই বেশি প্রচার হয়। তবে আমি বরাবরই সব ধরনের গল্পের নাটকে কাজে আগ্রহী। আমি চাই- দর্শকরা আমাকে সিরিয়াস, প্রেম-ভালোবাসার গল্পনির্ভর নাটকেও দেখুক। সেই ভাবনা থেকে ঈদ আয়োজনে সব ধরনের নাটকেই কাজ করেছি”।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন