তিন বাংলাদেশি ক্রিকেটার সাকিব রিয়াদ লিটন পিএসএলে দল পেলেন

করোনভাইরাসের কারণে বন্ধ হওয়া পাকিস্তান সুপার লিগের(পিএসএল) আসর আবারো শুরু হতে যাচ্ছে। বিভিন্ন কারণে নিজেদের অধিকাংশ ক্রিকেটারদের পাচ্ছেন না ফ্রাঞ্চাইজিগুলো। এতেই আবারো নিলাম অনুষ্ঠান আয়োজন করে পিএসএল কর্তৃপক্ষ। সেই নিলাম থেকে দল পেলেন তিন বাংলাদেশি ক্রিকেটার। এরা হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ এবং লিটন কুমার দাস।

তবে নিলামে অবিক্রিত অবস্থায় ছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল, পেসার তাসকিন আহমেদ ও সাব্বির রহমান রুম্মন।  ড্রাফটে লাহোর কালান্দার্সে ডাক পেয়েছেন সাকিব। লিটন দাসকে নিয়েছে করাচি কিংস। মুলতান সুলতানসে ডাক পেয়েছেন মাহমুদউল্লাহ।  পিএসএলের এই মধ্যবর্তী ড্রাফটের সর্বোচ্চ প্লাটিনাম ক্যাটাগরিতে ছিলেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। লাহোর কালান্দার্সে সাকিবের সঙ্গে ডাক পেয়েছেন জেমস ফকনার, জো বার্নস, ক্যালাম ফার্গুসন ও সেকুগে প্রসন্ন।রহমানউল্লাহ গুরবাজ, জর্জ লিন্ডে ও ওবেদ ম্যাকয়ের সঙ্গে মাহমুদউল্লাহকেও ডেকেছে মুলতান। 

মার্টিন গাপটিল, নজিবুল্লাহ জাদরান ও থিসারা পেরেরার সঙ্গে করাচিতে ডাক পেয়েছেন লিটন। বাংলাদেশের ওপেনার লিটন এর আগে দেশের বাইরে কোনো ফ্র্যাঞ্চাইজি লিগে খেলেননি। পিএসএলের এই দ্বিতীয় পর্বে যেসব খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং টিম অফিসিয়ালরা খেলবেন, তাদের সবাইকে করাচিতে একটি হোটেলের আলাদা আলাদা কক্ষে সাতদিনের কঠোর কোয়ারেন্টাইন করতে হবে।

যা শুরু হবে ২২ মে থেকে। পরে তিনদিনের অনুশীলন করে মাঠে নামবেন তারা। পিএসএলের চলতি মৌসুমে এখন পর্যন্ত খেলা হয়েছে মোট ১৪টি ম্যাচ। এখন পর্যন্ত ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে করাচি কিংস। টেবিলে যথাক্রমে দুই, তিন এবং চার নম্বরে থাকা পেশোয়ার জালমি, ইসলামাবাদ কিংস এবং লাহোর কালান্দার্সের সংগ্রহও ৬ পয়েন্ট। তবে তারা নেট রান রেটে পিছিয়ে রয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন