ওদের প্রেমের ইতি ঘটলো মৃত্যু দিয়ে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমিকা নিয়ে পালানোর অপরাধে প্রেমিকের বাবাসহ ৫ জনকে পিটিয়ে আহত করেছে প্রেমিকার বাবাসহ তার পরিবারের লোকজন।এদিকে এ অপমান সহ্য করতে না পেরে ফাঁস দিয়ে প্রেমিক রিয়াদ হোসেন (১৪) আত্মহত্যা করেছে। বুধবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন পূর্বপাড়া এলাকায় ঘটে এ ঘটনা।

নিহতের পিতা সালাউদ্দিন মিয়া জানান, তার ছেলে রিয়াদ হোসেনের সাথে একই এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার মেয়ে ও ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মেঘলা আক্তারে (১৩) প্রেমঘটিত সম্পর্ক গড়ে উঠে। মঙ্গলবার সকালে তারা দুজন বাড়ি থেকে পালিয়ে যায়। বিকেলে রাজধানীর ডেমরা এলাকা থেকে পরিবারের লোকজন তাদের উভয়কে বাড়িতে নিয়ে আসে।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকা মেঘলার বাবা কুদ্দুস প্রেমিক রিয়াদ, তার বাবা সালাউদ্দিন, ভাই রিফাত, ফুফা মান্নান, বোনজামাই সেলিমকে পিটিয়ে আহত করে।

এদিকে বুধবার দুপুরে প্রেমিকার বাবা এ নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে হুমকি প্রদান করে প্রেমিক রিয়াদের পরিবারকে। এসব অপমান সহ্য করতে না পেরে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয় রিয়াদ। পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা দেন।

এ ঘটনার পর থেকেই প্রেমিকার বাবাসহ অন্যরা এলাকা থেকে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, মৃত্যুর খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন