সুনামগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ গেল গ্রাম পুলিশের

তাহিরপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রউফ নামে (৩৫) এক গ্রাম পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত আব্দুর রউফ বোরোখাড়া গ্রামের এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে। ৪ সন্তানের জনক রউফ উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন। সকালে বাংলাদেশ গ্রাম পুলিশ সমিতি তাহিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী নিহতের এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার রাতের খাবার খেয়ে স্বামী স্ত্রী একই বসত ঘরের পৃথক দুই রোমে ২ জন ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ৩ টার দিকে স্ত্রী শিরিনা বেগম ঘুম থেকে উঠে পাশের রোমে গিয়ে দেখেন তার স্বামী ঘরে নেই। পরে তিনি বারান্দায় গিয়ে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবহিত করলে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 ইউপি সদস্য বোরোখাড়া গ্রামের বাসিন্দা শব্দর আলী জানান, ভোররাতে উপজেলার বোরোখাড়ার নিজ বাড়ির বারান্দায় আব্দুর রউফ শুয়ে ছিলেন। এ সময়  ৩-৪ জনের একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বিষয়টি টের পেয়ে রউফ পরিবার ও গ্রামবাসীকে চিৎকার করলে তারা পালিয়ে যায়। তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারিনি। তবে ঘটনাটি তদন্ত করা হচ্ছে ।

মন্তব্যসমূহ (০)


Lost Password