চিকিৎসা করাতে আসা বৃদ্ধাকে মারধর করে নিরাপত্তাকর্মীর

বিতর্কে উত্তরপ্রদেশের প্র‌য়াগরাজের এসআরএন মেডিক্যাল কলেজ (SRN Medical College)। সেখানে চিকিৎসা করাতে আসা এক বৃদ্ধাকে বেধড়ক মারের অভিযোগ উঠল ওই হাসপাতালে কর্মরত বেসরকারি সংস্থার এক নিরাপত্তাকর্মীর উপরে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে ওই ব্যক্তির কুকীর্তির ভিডিও। আর তারপরই সরব নেটিজেনরা। বিতর্কে জল ঢালতে ইতিমধ্যে ওই নিরাপত্তাকর্মীকে বরখাস্ত করা হয়েছে। তাকে আটক করেছে পুলিশ। পাশাপাশি অসুস্থ বৃদ্ধার চিকিৎসারও ব্যবস্থা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, ঘটনাটি বৃহস্পতিবার রাতের। চিকিৎসা করাতে হাসপাতালে এসেছিলেন সহায় সম্বলহীন ওই বৃদ্ধা। বসেছিলেন প্রয়াগরাজের (Prayagraj) ওই সরকারি হাসপাতালের মেঝেতে। তখনই সেখানে উপস্থিত হয় সঞ্জয় মিশ্র নামে ওই নিরাপত্তাকর্মী। কেন ওই বৃদ্ধা ওখানে বসে র‌য়েছেন?‌ সেই প্রশ্ন করতে করতেই তাঁকে বেধড়ক মারতে শুরু করে সঞ্জয়। পরপর বেশ কয়েকটি লাথি মারে। ওই সময় সেখানে উপস্থিত এক ব্যক্তি গোটা বিষয়টি নিজের ফোনে রেকর্ড করেন। পরে অলোক পাণ্ডে নামে একজন সেটি টুইটারে (Twitter) পোস্ট করেন। এরপর মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি (Viral Video)। ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।

বিতর্ক এড়াতে তড়িঘড়ি ওই বৃদ্ধার চিকিৎসার ব্যবস্থা করে হাসপাতাল কর্তৃপক্ষ। পাশাপাশি বরখাস্ত করা হয় সঞ্জয় মিশ্রকে। পুলিশেও অভিযোগ দায়ের করা হয়। ইতিমধ্যে পুলিশ আটকও করেছে অভিযুক্তকে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন