ট্রেনের সামনে দাঁড়াল প্রেমিকা,বাঁচাতে গিয়ে প্রেমিকের মৃত্যু

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে প্রেমিকাকে (১৮) বাঁচাতে গিয়ে মো. সাইফুল ইসলাম নামে এক যুবক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। তাদের মধ্যে মান-অভিমানের কারণে এ দুর্ঘটনা ঘটে। 

মঙ্গলবার বিকাল ২টার দিকে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিতু ও সাইফুল ইসলাম কালীগঞ্জের একটি কোম্পানিতে চাকরি করতেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসেন তারা। প্রায় দেড় ঘণ্টা যুগলবন্দী হয়ে এলাকায় ঘুরে বেড়ান। 

এদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনটি বিকাল ৪টার দিকে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় তারা দক্ষিণ পাশের রেললাইনে বসেছিলেন।

এ সময় তাদের মাঝে মনোমালিন্য হলে ওই তরুণী ট্রেনের সামনে গিয়ে দাঁড়ায়। এমন পরিস্থিতি দেখে সাইফুল তাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় রেললাইনের নিচে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমায়েদুল জাহিদী জানান, লাশ উদ্ধার করে নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নেয়া হয়েছে। আহত তরুণীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন