তাহসান করোনাভাইরাসের সচেতনতা নিয়ে গান গাইলেন

মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সর্বত্র। বাংলাদেশেও দিনকে দিন করোনা শনাক্তের হার বাড়ছে। এই সময়ে করোনা সচেতনতায় নতুন গান তৈরী করলেন দেশের তারকা শিল্পী তাহসান খান। ‘বন্ধুত্বের পতাকা’ শিরোনামের মিউজিক ভিডিওটি তৈরি করেছে জাপান দূতাবাস। মূলত বাংলাদেশ ও জাপানের মধ্যে দৃঢ় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও করোনা মহামারী প্রতিরোধে করণীয় বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্যই গানটি তৈরি করা হয়েছে।

তাহসানের নিজের লেখা ও সুরে এ গানটি করোনা মোকাবেলায় জাপানসহ সারাবিশ্ব যেসব নিয়মনীতি মেনে চলছে সে বিষয়গুলোকে গুরুত্ব দিয়েছে। এ বিষয়ে তাহসান বলেন, জাপান ও বাংলাদেশের মধ্যেকার দৃঢ় বন্ধুত্বপূর্ণ দ্বিপাক্ষিক সম্পর্ককে স্মরণীয় করে রাখতে এবং চলমান কোভিড-১৯ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতেই গানটি করেছি।

আমি আশা করব এই গানটি দুটি দেশের বন্ধুত্বকে এগিয়ে নিতে এবং একতাবদ্ধ হয়ে এই পরজীবীর বিরুদ্ধে লড়তে উদ্ধুদ্ধ করবে। প্রসঙ্গত, তাহসানের সঙ্গে জাপানের যোগাযোগ নতুন নয়।  জাপান বাংলাদেশের পণ্য ‘ইউনিকলো’র শুভেচ্ছাদূত হয়েছিলেন তিনি। একাধিকবার ভ্রমণ করেছেন দেশটিতে। ক’দিন আগেই তাহসানকে নিয়ে ঢাকাস্থ জাপান দূতাবাস আয়োজন করে জাপান ফেস্ট ২০২১ উইথ তাহসান খান।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন