সুনামগঞ্জ বড় ভাইকে দা দিয়ে কোপালেন ছোট ভাই

সুনামগঞ্জ পৌর শহরের ঘোলঘর এলাকায় বড় ভাইকে দা দিয়ে কোপালেন কলেজ পড়ুয়া ছোট ভাই। দায়ের কোপে বড় ভাই উৎপল সরকারের (৩৬) পেটে, হাতে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। এ ঘটনায় ছোট ভাই উজ্জল সরকারকে (১৯) আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের ঘোলঘরস্থ রুহিত ভিলার দ্বিতীয় তলায় তাদের ভাড়া বাসার এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গুরুতর আহত উৎপল সরকার দীর্ঘদিন মৌলভীবাজারের একটি ওষুধ কোম্পানিতে চাকরি করে আসছেন। তিনি পার্শ্ববর্তী নেত্রকোনার জেলার খালিয়াজুরী থানার জুগিমারা গ্রামের উমাকান্ত সরকারের ছেলে এবং তারা মোট ছয় ভাই। উজ্জল সরকার সবার ছোট এবং খালিয়াজুরী কৃষ্ণপুর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

করোনা চলমান থাকার কারণে সপরিবারে ছয়ভাই ওই রুহিত ভিলার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে গত সাতমাস ধরে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। কিন্তু হঠাৎ বৃহস্পতিবার সন্ধ্যায় ছোট ভাই দা দিয়ে বড় ভাইকে কোপাতে থাকেন। শেষ খবর পাওয়া পর্যন্ত গুরুতর আহত উৎপল সরকার সিলেটের পথে রয়েছেন তবে প্রচুর রক্তখরণ হচ্ছে বলে পরিবার সূত্রে জানা যায়।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো কারণ ছাড়া একভাই আরেক ভাইকে এভাবে দা দিয়ে কোপাতে পারে না। নিশ্চয়ই পারিবারিক কোনো কলহ থাকতে পারে তবে তদন্ত সাপেক্ষে আসল ঘটনা উদঘাটন হবে।’

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন