হঠাৎ করে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে হেফাজতে ইসলামের বৈঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের  সাথে তার নিজ  বাসভবনে হেফাজতে ইসলামের একটি প্রতিনিধি দল রাতে  বৈঠক করতে আসেন। এই ব্যপারে স্বরাষ্ট্রমন্ত্রী নিজেই গনমাধ্যমকে নিশ্চিত করেন।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আজ রাতে হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলাম জ্বিহাদীর নেত্রিত্বে একটি প্রতিনিধি দল আমার সাথে সাক্ষাত করতে আসেন। তবে এটি ছিল একটি  সৈজন্যমূলক সাক্ষাত।

তিনি আরও বলেন, হেফাজতে ইসলামের প্রতিনিধি দল  তারা তাদের নেতাকর্মীদের আটকের ব্যপারে কথা বলেছে, আমরা তাদের বলেছি নাসকতা করার সময় ভিডিও ধারণে যাদের অর্থ প্রমান আছে আমরা তাদের এরেস্ট করেছি। এইজন্য তারা বলেছে যে তাদের যেন ঘরোয়া ভাবে কোন এরেস্ট টেরেস্ট না করা হয়।  আসলে কোন মিটিং ছিলনা হঠাৎ করেই আসছে।  

বিশেষ তথ্য সূত্রে জানা যায়, স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে হওয়া বৈঠকে হেফাজতে ইসলামের আমির নুরূল ইসলাম জ্বিহাদীর সাথে সদ্য গ্রেফতার হওয়া মামুনুল হকের ভাই মাফুজুল হক ও ছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বৈঠকে হেফাজতে ইসলামের নেতা কর্মীদের বলেছেন যারা নাসকতার সাথে যুক্ত এবং যাদের বিরুদ্ধে  উপযুক্ত সাক্ষ প্রমান ও যাদের সম্পর্কে ভিডিও ফুটেজ আছে একমাত্র তাদেরই গ্রেফতার করা হচ্ছে। এবং তাদের কোন ছার দেওয়া হবে না।এটা কোন পূর্ব নির্ধারিত বৈঠক ছিলনা  হঠাৎ করেই তারা এসছেন এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক করেছেন।  

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন