চুয়াডাঙ্গায় ট্রাকসহ চোরাই গরু উদ্ধার আটক ৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আন্তজেলা গরু চোরচক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় একটি ট্রাকসহ তিনটি চোরাই গরু উদ্ধার করা হয়।বুধবার ভোরে তাদেরকে আটক করা হয়। পরে দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য জানায় পুলিশ।

আটকরা হলেন আলমডাঙ্গা উপজেলার বাদেমাজু গ্রামের ট্রাকচালক ফারুক হো‌সেন, একই উপজেলার কা‌বিলনগর গ্রামের জকিম উ‌দ্দিন, নাগদাহ গ্রামের বিপ্লব হোসেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার নফরকা‌ন্দি গ্রামের আ‌লিম উদ্দিন, একই উপজেলার মোমিনপুর গ্রামের ‌সোহাগ আলী এবং দামুড়হুদার শা‌হিন আলী।

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর জানান, চুয়াডাঙ্গা কুষ্টিয়াসহ আশপাশের কয়েকটি জেলায় গরু চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। চোর ও চুরির মালামাল উদ্ধারে পুলিশ মাঠে কাজ করছিল। কুষ্টিয়া থেকে গরু চুরি করে চোরচক্রের সদস্যরা আলমডাঙ্গা এলাকায় প্রবেশ করছে- এমন তথ্যের ভিত্তিতে বুধবার ভোর ৪টার দিকে আলমডাঙ্গা উপজেলার মু‌ন্সিগঞ্জ রেলগেট এলাকায় অভিযান চালানো হয়।এ সময় তিনটি গরুসহ একটি ট্রাক থামানোর জন্য সংকেত দেয়া হলে ট্রাকটি পালানোর চেষ্টা করে।

মু‌ন্সিগঞ্জ রেল‌গে‌টের গেট ফে‌লে বে‌রি‌কেড দি‌য়ে ট্রাকটি আটক করে পুলিশ। গ্রেফতার করা হয় ট্রাকচালকসহ ৬ জনকে। উদ্ধার করা হয় তিনটি চোরাই গরু।ওসি আরো জানান, গ্রেফতার ব্যক্তিরা সবাই আন্তজেলা গরু চোরচ‌ক্রের সদস্য। তারা চুয়াডাঙ্গাসহ আশপাশের জেলাগুলোতে গরু চু‌রি ক‌রে আসছিলেন। কুষ্টিয়া সদর থানায় গরু চুরি নিয়ে তাদের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। উদ্ধার করা গরু তিন‌টি কু‌ষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকার। বিকেলে উদ্ধার করা গরু, ট্রাক ও গরু চোরদের কুষ্টিয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন