৭ দিনের কোয়ারেন্টিনের শর্তে টাইগারদের সফরে নিতে চায় শ্রীলঙ্কা

লঙ্কায় পাড়ি দেয়ার আগে বাংলাদেশে এক সপ্তাহ আর দ্বীপদেশটিতে এক সপ্তাহের কোয়ারেন্টিনে থাকতে হবে টিম টাইআর্সকে। বিসিবির চাহিদা অনুযায়ী শিথিলতা আনা হয়েছে অনুশীলন বিধিনিষেধও। সামাজিক দূরত্ববজায় রেখে প্রথম সপ্তাহেই ব্যক্তিগত অনুশীলনে নামতে পারবেন ক্রিকেটাররা। আর আইসোলেন পর্ব শেষে পুর্নোদ্যমে প্রস্তুতি শুরু।

বাংলাদেশের প্রস্তাবের সঙ্গে মিল রেখেই বিস্তৃত সুরক্ষা পরিকল্পনা স্বাস্থ্য বিভাগকে দিয়েছে লঙ্কান বোর্ড। আর এই  উদ্যোগে ক্রীড়নক হিসেবে কাজ করছেন প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসের ছেলে ক্রীড়ামন্ত্রী নামাল।

কোভিড পরিস্থিতিতে আমাদের সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে তবে বাংলাদেশের সঙ্গে সিরিজের ব্যাপারেও আমরা ইতিবাচক। বায়ো সিকিউরিটি বাবল কেমন হবে সে বিষয়ে, সব পক্ষ আলোচনার মাধ্যমে একটা গ্রহনযোগ্য অবস্থায় যাবে বলে আমার বিশ্বাস।

এসএলসির নতুন পরিকল্পনা, টাইগারদের আইসোলেশন ক্যাম্প হাম্বানটোটায় করার। সেখানেই ১৮ থেকে ২০ অক্টোবর তিনদিনের প্রস্তুতি ম্যাচ শ্রীলঙ্কা 'এ' দলের বিপক্ষে।

ওই ম্যাচ শেষে প্রথম দুই টেস্টের ভেন্যু ক্যান্ডি গন্তব্য হবে টিম টাইগার্স এর। তবে হাম্বানটোটায় মাঠ থেকে ক্রিকেটারদের হোটেলের দূরত্ব বেশি হওয়ায়, গল কিংবা ডাম্বুলায় যেন বেজ ক্যাম্প করতে পারেন মুশফিক তামিমরা, এসএলসিকে সেই প্রস্তাব দেবে বিসিবি। তাঁর আগে এখনও শ্রীলঙ্কার লিখিত জবাবের অপেক্ষায় বাংলাদেশ।

সফরের পালে হাওয়া লেগেছে, ক্রিকেটারদেরও অনুশীলন থেকে তিন দিনের ছুটি দিয়েছে বিসিবি।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন