ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় শ্রীলঙ্কা

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ রবিবার সকাল সোয়া ৮ টার দিকে ঢাকায় পৌছেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। যদিও সকাল পৌনে নয়টার দিকে ঢাকায় পা রাখার কথা ছিল শ্রীলঙ্কা ক্রিকেট দলের কিন্ত তার আধঘন্টা আগেই তারা পৌছে গেছে।

দেশ থেকে করোনা টেস্টের নেগেটিভ রিপোর্ট নিয়ে আসা শ্রীলঙ্কান ক্রিকেটাররা সরাসরি চলে গেছেন হোটেল সোনারগাঁওয়ে। সেখানেই তারা তিনদিনের কোয়ারেন্টাইন করবেন। ১৮ মে কোয়ারেন্টাইন শেষ করে ১৯ তারিখ থেকে তাদের অনুশীলন করতে মাঠে নামার কথা রয়েছে। ২১ মে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তূতী ম্যাচ খেলে আগামী ২৩মে বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে শ্রীলঙ্কানরা। পরের দুইটি ওয়ানডে ২৫ ও ২৮ মে। দিবারাত্রির প্রতিটি ম্যাচ মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত হবে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি আইসিসির ওয়ানডে সুপার লিগের অংশ হওয়ার কারনে সিরিজটি দুই দলের জন্য বেশ গুরুত্বপুর্ণ। ওয়ানডে সুপার লিগের প্রতিটি ম্যাচের জন্য বরাদ্দ ১০ পয়েন্ট। জিতলেই পাওয়া যাবে ১০ পয়েন্ট। হারলে ১০ পয়েন্ট হাতছাড়া। আইসিসির ওয়ানডে সুপার লিগে বাংলাদেশ ৬ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট অর্জন করে ৬ নম্বরে অবস্থান করছে। অপরদিকে পয়েন্ট টেবিলের একেবারে নিচের দিকে থাকা শ্রীলঙ্কা ৩ ম্যাচ খেলে এখন পর্যন্ত কোন পয়েন্ট সংগ্রহ করতে পারে নাই।

মন্তব্যসমূহ (০)


Lost Password