রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের দাপুটে জয়

ইতালিয়ান সিরি’আ লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে কাগলিয়ারিকে ২-০ গোলে হারিয়েছে আন্দ্রে পিরলোর দল। আর এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসলো জুভেন্টাস। আগের ম্যাচে লাৎসিওর মাঠে ১-১ ড্র করেছিল তারা।

শনিবার নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ম্যাচের ৩৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৩৮তম মিনিটে আলভারো মোরাতার পাস থেকে প্রথম গোলটি করেন রোনালদো। ৩৫ বছর বয়সী রোনালদো দ্বিতীয় গোলটি করেন ৪২তম মিনিটে, মেরিহ ডেমিরালের পাস থেকে। তাতে জুভেন্টাস এগিয়ে যায় ২-০ ব্যবধানে। এটি ছিল সিরি’আ লিগে চলতি মৌসুমে তার অষ্টম গোল।

বিরতির পর কাগলিয়ারি একবার জুভেন্টাসের জালে বল জড়িয়েছিল। কিন্তু সেটি অফসাইডের কারণে বাতিল হয়। দ্বিতীয়ার্ধে সতীর্থদের দুটি দারুণ সুযোগ তৈরি করে দিয়েছিলেন রোনালদো। কিন্তু দুর্বল ফিনিশিংয়ের কারণে সেগুলো থেকে গোল আদায় করতে পারেনি জুভেন্টাস। 

শেষ পর্যন্ত রোনালদোর দুটি গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।এই জয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে ওঠে এসেছে গত আসরের চ্যাম্পিয়নরা। ৮ ম্যাচে জুভদের পয়েন্ট ১৬। এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে এসি মিলান।
 
জুভরা ম্যাচটিতে মাঠে নেমেছিল নারীদের ওপর ঘরোয়া সহিংসতা বন্ধের সচেতনতামূলক বার্তা দিতে। তার জন্য রোনালদোদের গালে ছিল লাল রঙের দাগ। বার্তাটা তারা অবশ্য দিয়েছে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে। 

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন