শুটিংয়ের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন পূর্ণিমা

জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা হঠাৎ শুটিং-এ অসুস্থ হয়ে পড়েন। ১৭ অক্টোবর ‘গাঙচিল’ ছবির কাজের সময় অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ করে বাড়ি ফিরে যান তিনি।নায়িকার অসুস্থতার খবর গণমাধ্যমকে জানিয়েছেন ‘গাঙচিল’- এর পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি জানান, ‘দীর্ঘ বিরতির পর এফডিসিতে সেট তৈরি করে ‘গাঙ্গচিল’-এর শুটিংয়ের কাজ শুরু হয়েছিল। শুটিং চলাকালীন সেটেই অসুস্থ হয়ে পড়েন পূর্ণিমা। আর তার অসুস্থতার কারণে শুটিং আপাতত বন্ধ রয়েছে। হয়তো কিছুদিনের জন্য বন্ধ রাখতে হবে। তবে পূর্ণিমা সুস্থ হয়ে উঠলে আমরা আবার শুটিং এর কাজ শুরু করব।’

এর আগে গত মার্চে সর্বশেষ ছবির শুটিংয়ের জন্য ক্যামেরায় দাঁড়িয়েছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। এরপর করোনার কারণে সব ধরনের শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। দীর্ঘদিনের বিরতি ভেঙে অসমাপ্ত ছবির ‘গাঙচিল’-এর শুটিংয়ে ১৭ অক্টোবর থেকে অংশ নেন পূর্ণিমা। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক ফেরদৌসও। কিন্তু নায়িকার হঠাৎ অসুস্থতায় শুটিং বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন