নওগাঁয় পরিবহন শ্রমিকদের ৩ দফা দাবীতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

করোনা পরিস্থিতিতে চলমান লকডাউনের সময়ে স্বাস্থ্যবিধি মেনে গণ পরিবহন চলাচল করার অনুমতি প্রদানসহ ৩ দফা দাবীতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে নওগাঁ পরিবহন শ্রমিক ফেডাশেন।

পরিবহন শ্রমিক ফেডারেশন-এর আহবানে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে রোববার (২ মে) বেলা সাড়ে ১১টায় নওগাঁ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি চারমাথায় এসে মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আজহারুল ইসলাম, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক এস.এম মতিউজ্জামান মতি এবং দপ্তর সম্পাদক শরিফুর রহমান লিটনসহ শ্রমিক ফেডারেশন ও নওগাঁ ট্রাক, বাস, লরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নওগাঁ পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: আজহারুল ইসলাম। তিনি জেলা মোটর শ্রমিকদের নিদারুন কষ্টের কথা তুলে ধরে বলেন, অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে গন পরিবহন চলাচলের অনুমতি প্রদান করতে হবে, সড়ক পরিবহন শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা প্রদান করতে হবে এবং সারা দেশে বাস ও ট্রাক টার্মিনালগুলোতে পরিবহন শ্রমিকদের জন্য ১০টাকায় ওএমএস চাউল বিক্রয়ের ব্যবস্থা করতে হবে। অন্যথায় শ্রমিকদের পথে নামা ছাড়া আর কোন উপায় থাকবে না।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন