নারায়ণগঞ্জে সরকারি নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত

করোনা প্রকোপ রোধে লকডাউনে সরকারি কঠোর বিধিনিষেধ কার্যকর ও রমজানে পণ্যের মূল্য স্থিতিশীলতা নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত রেখেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। সেই পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জের ক্লাব মার্কেট, দ্বিগুবাজার, কালিবাজার, ১ নং রেল গেট, ২ নং রেল গেট, ডিআইটি মার্কেট, পাইক পাড়া ও নিতাইগঞ্জ এলাকায় গতকাল মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

ভাম্র্যমান আদালতের এই অভিযানে মাস্ক না পড়ায়, চায়ের দোকান খোলা রাখায়, হোটেলে বসিয়ে খেতে দেওয়ায়, ইলেকট্রিক দোকান ও একটি মোবাইল শো-রুম খোলার রাখার জন্য, পন্যের দায়ে মূল্য ও মেয়াদের তারিখ না থাকার কারণে কয়েকটি নিত্য প্রয়োজনীয় পন্যের দোকানীকেও জরিমানা করা হয়।

অভিযানের বিষয়ে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন, “লকডাউনে সরকার ঘোষিত বিধি নিষেধ উপেক্ষা করে নিত্য প্রয়োজনীয় পণ্যের বাইরে অন্যান্য দোকান খোলা রাখায়, নির্দিষ্ট সময়ে দোকান বন্ধ না করায় বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট স্যারের নির্দেশে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি। তারই ধারাবাহিকতায় আজ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অভিযান পরিচালনা করে মোট ১২ টি মামলা ও ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেছি। এছাড়া কিছু মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি”।

গতকালের অভিযানে মোট ১২টি মামলা ও ১৪ হাজার টাকা জরিমান করা হয়। এই অভিযানের সময় জনাসাধারণের মাঝে মাস্ক বিতরন করা হয় এবং সবাইকে অকারণে বাড়ির বাইরে বের না হওয়ার অনুরোধ জানানো হয়। সরকারি নির্দেশ বাস্তবায়নে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন