মামুনুল হককে নিয়ে ফেসবুক পোস্ট, যুবলীগ নেতা আটক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের ছবির সঙ্গে এক নারীর আপত্তিকর ছবি পোস্ট করায় সুনামগঞ্জে এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে।

আটক যুবলীগ নেতা হলেন তাহিরপুর উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক এমাদ আহমেদ জয়। তিনি তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে

রোববার (৪ এপ্রিল) দুপুরে আটক করে তাকে থানায় নেয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৩ এপ্রিল) বিকেলে এক নারীর অশ্লীল ছবির সঙ্গে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হকের ছবিযুক্ত করে এমাদ আহমদ জয় তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। এনিয়ে আলেম সমাজ ও হেফাজত অনুসারীদের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশের নজরে আসে। এরপর এমাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, শাল্লা, নোয়াগাঁওয়ের মতো যাতে তাহিরপুরে কোনো ধরনের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য ওই যুবকককে আপাতত পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

রাত সাড়ে ৯টা পর্যন্ত তিনি থানায় ছিলেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে তার বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন