আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেনঃ ফখরুল

এক দিকে মহামারী করোনা অন্যদিকে দলের চেয়ারপার্সন হাসপাতালে থেকে ঈদ উদযাপন করবেন তা ভাপতেও খারাপ লাগছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানাতে গিয়ে বৃহস্পতিবার (১৩মে) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীর এসব কথা বলেন।

এই সময় মির্জা ফখরুল তার বানীতে বলেন,‘আমরা এমন এক সময় ঈদ করতে  যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া; যিনি জনগণের সুখ-দুঃখে সবসময় তাদের পাশে থাকেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন, তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আসুন, আমরা সবাই দোয়া করি- আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।’

তিনি আরও বলেন, যে যেখান থেকে ঈদ উদযাপন করছেন দয়া করে স্বাস্থ্য বিধি মেনে চলুন।

উল্লেখ্য, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি গত ১১ এপ্রিল দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়। এরপর গুলশানে নিজের ভাড়া বাসা ‘ফিরোজা’য় চিকিৎসা নেন সাবেক প্রধানমন্ত্রী। তবে ১৫ দিন পর করোনা পরীক্ষায় রিপোর্ট ফের পজিটিভ হলে ২৭ এপ্রিল খালেদা জিয়াকে নেওয়া হয় এভারকেয়ার হাসপাতালে।

গত ৩ মে সকালে খালেদা জিয়ার শ্বাসকষ্ট দেখা দিলে তাঁকে সিসিইইতে নেওয়া হয়। তখন থেকে তিনি সিসিইইতেই চিকিৎসাধীন। তবে এখন পরিস্থিতির উন্নতি হয়েছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। এর মাঝে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে।

মন্তব্যসমূহ (০)


Lost Password