ইউএনওকে লাঞ্ছিত করে ফেসবুকে লাইভ, ইউপি চেয়ারম্যান কারাগারে

নির্বাহী অফিসারকে অবরুদ্ধ করে ফেসবুকে লাইভ সম্প্রচার করে সমালোচিত হওয়া সুনামগঞ্জের ছাতকের সিংচাপইড় ইউনিয়নের বরখাস্তকৃত চেয়ারম্যান শাহাবউদ্দিন সাহেলকে কারাগারে পাঠানো হয়েছে।

তার বিরুদ্ধে উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্যে উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ওপর হামলার অভিযোগও রয়েছে। মঙ্গলবার বিকালে সুনামগঞ্জের দায়রা জজ আদালতে হাজির হয়। এ সময় আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।বুধবার এ ঘটনার নিশ্চিত করেন ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন।

জানা যায়, ২০১৭ সালের ১৭ হাওর রক্ষা বাঁধ নির্মাণকাজের অতিরিক্ত বিল আদায়ের দাবিতে ছাতক উপজেলার তৎকালীন নির্বাহী অফিসার নাছির উল্লাহ খান ও পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী শাহাদাত হোসেনকে অবরুদ্ধ করে ৫০ মিনিট ফেইসবুক লাইভে গালিগালাজ করেন আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দিন সাহেল।

এ ঘটনায় ছাতক থানায় তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা (নং-১৫) করা হয়। এ ছাড়া তার বিরুদ্ধে ছাতক থানায় পুলিশ এসল্টসহ আরও দুটি মামলা রয়েছে। একটি মামলায় শাহাবউদ্দিন সাহেলকে দুই বছরের সাজা প্রদান করা হয়।

দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে মঙ্গলবার বিকালে আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন