ইফতার নিয়ে অসহায়-দরিদ্রদের পাশে কিশোরগঞ্জের ছাত্র কল্যাণ পরিষদ

পবিত্র রমজান মাসে ইফতার নিয়ে অসহায়-দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে  কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ। আর্তমানবতার সেবায় পবিত্র মাহে রমজানে এই ইফতার বিতরণ করছে সংগঠনটি। ৭ দিনব্যাপি ইফতার বিতরণ কর্মসূচির ৫ম দিনে রবিবার  (২ মে) সংগঠনটির উদ্যোগে রাজধানী ঢাকার বাড্ডার ঝিলপারের আশেপাশে এলাকায় দুস্থ-অসহায় ও ছিন্নমূল প্রায় একশত রোযাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

সংগঠনটির এই উদ্যোগে সহযোগিতা করছে খান ডেন্টাল ক্লিনিক।সংশ্লিষ্টরা জানান, অসহায় ও দরিদ্র মানুষ যারা সারাদিন রোজা রাখেন কিন্তু তাদের অনেকের পক্ষে লকডাউনে  ইফতার কেনার সামর্থ্য হয় না এমন মানুষের মাঝে ইফতার বিতরণ করছে ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ।

এছাড়া পথচারীরাও চলার পথে সংগঠনটির ইফতার গ্রহণ করছেন।ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের মুখপাত্র এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি কাউছার আহমেদ সারোয়ার জানান, এই লকডাউনে করোনাকালীন সময়ে কিশোরগঞ্জের শিক্ষার্থীরা যারা ঢাকায় বসবাস করে তাদেরকে বিভিন্নভাবে গোপনে সহযোগিতা করে যাচ্ছে এই ছাত্রকল্যাণ পরিষদ।

ভবিষতেও এই কার্যক্রম চলমান থাকবে।কাউছার আহমেদ সারোয়ার বলেন, বিভিন্ন সময়ে কিশোরগঞ্জ জেলার সাবেক শিক্ষার্থী এবং বিভিন্ন ইউনিভাসিটির সাবেক সিনিয়র ভাইও আমাদেরকে দিক নির্দেশনা ও সহায়তা প্রদান করে যাচ্ছেন। সংগঠনটির ফেসবুক গ্রুপের এডমিন ও কলাবাগান থানা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ তানভীর বলেন, সকল রোজাদারদের মাঝে ইফতার বিতরণের মাধ্যমে আমরা আমাদের সামাজিক ও নৈতিক দায়বদ্ধতা হতে কিছু করতে চেষ্টা করছি।

সেই লক্ষ্যে রাজধানী ঢাকার বিভিন্ন টার্মিনাল, রেলস্টেশন, বস্তি এলাকায় ৭ দিনব্যাপী আমাদের ইফতার বিতরণ কার্যক্রম চলবে ইনশাল্লাহ। ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ জেলা ভিত্তিক অনলাইন সংগঠন। কিশোরগঞ্জ জেলার পিছিয়ে থাকা হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাওয়াই ছাত্র কল্যাণ পরিষদের মূল লক্ষ্য।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন