সারা আলি খান ১০০ কেজি ওজন থেকে ছিপছিপে ফিগার

 সইফ আলি খান ভালবেসে বিয়ে করেছিলেন নিজের থেকে বয়সে দশ বছরের বড় অমৃতা সিংকে। তারপর তাঁদের দুই ছেলে-মেয়ে, ডিভোর্স কত কিছুই না হয়েছে জীবনে। সইফ ফের করিনা কাপুরকে বিয়ে করেছেন। তাঁদের ছেলে তৈমুরকে নিয়ে সুখে করছেন সংসার। সইফ অমৃতার মেয়ে সারা আলি খান । তিনিও অভিনয় জগতে নাম লিখিয়েছেন। তাঁকে দর্শক পছন্দও করেছেন। ছিপছিপে সুন্দরী সারাকে পছন্দ না করে উপায়ই বা কি !

তবে সারা কিন্তু এমন ছিপছিপে ছিলেন না। ১০০ কেজির কাছাকাছি তাঁর ওজন ছিল। সেই ওজন কমিয়ে ছিপছিপে হতে অনেক কাল ঘাম ছুটেছে সারার। তবে সারা একা নন বলিউডের অর্জুন কাপুর, করিনা কাপুর, জারিন খান এরা সকলেই এক সময়ে বেশ মোটা ছিলেন। সেই সারা আলি খানই আজ বলছেন, যে নিজের শরীরকে ভালবাসুন সবসময়য, যে কোনও রূপে ৷ কারণ সারার মতে শরীরের গঠন নয়, মনের জোরই মানুষ এগিয়ে চলে ৷ আত্মবিশ্বাসই প্রয়োজন বিশ্বজয় করার জন্য ৷ তাই তো মোটা হন বা রোগা, সব সময় নিজেকে ভালবাসাই, ভাল থাকার মূলমন্ত্র ৷

মহিলাদের শরীর নিয়ে সব সময়ই কথা হয় ৷ মেয়েদের শরীরের কাঠামো নিয়ে সবসময়ই চর্চা করা হয় এবং চেহারা দিয়ে তাঁদের মূল্যয়ান হয়ে থাকে ৷ নিজের পোস্টের মাধ্যমে এরই প্রতিবাদ করেছেন সারা ৷ সারা সবসময়ই বলেন, শরীর নয়, মনের মাধ্যমে মানুষের বিচার করা উচিত । তাই নিজের অতীতের চেহারা প্রকাশ্যে আনতে কখনও পিছপা হন না তিনি । আবারও সোশ্যাল মিডিয়ায় সেই পুরনো সারার ভিঢিও শেয়ার করলেন নবাব-কন্যা । সেই স্থূলকার থেকে কী ভাবে এমন ছিপছিপে হলেন তিনি, একটি ভিডিও ট্যুরে সেটাই তুলে ধরলেন ।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন