মাদারীপুরে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

নিখোঁজ হওয়ার তিন দিন পর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাদারীপুর জেলার কালকিনি উপজেলা থেকে মোয়াজ্জেম সরদার (৪২) ও তার স্ত্রী মোকসেদা বেগমের (৩৪) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার আলীনগর এলাকার রাজাচর গ্রামের একটি খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। দম্পতির মরদেহ উদ্ধারের খবরে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।  

জানা গেছে, গত সোমবার রাতে মোয়াজ্জেম ও মোকসেদা বেগম দম্পতি বাড়ি থেকে হঠাৎ করেই নিখোঁজ হন। সেদিন রাত থেকেই পরিবারের লোকজন তাদের খোঁজাখুজি করতে থাকেন। অবশেষে শুক্রবার দুপুরে ওই এলাকার হাবিব বেপারীর বাড়ির পাশের একটি খালে কচুরিপানার মধ্যে তাদের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায় পরিবার ও এলাকাবাসী। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত মোয়াজ্জেম সরদার আলীনগর এলাকার রাজাচর গ্রামের মফছের সরদারের ছেলে।  

স্থানীয়রা জানান, সন্তানদের সঙ্গে রাতের খাবার খাওয়া শেষে সবাই ঘুমানোর জন্য যার যার ঘরে চলে যান। সকালে তার মেয়ে বাবা-মায়ের ঘরের দরজা খোলা পায় তবে বাবা-মা কাউকে ঘরে দেখতে পায়নি। সকাল থেকে খোঁজ-খবর করেও কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এ ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করা হয়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। হয়তবা এর জেরেই এ হত্যার ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে নিহত দুজনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে কিভাবে তাদের হত্যা করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন