সিলিন্ডার বিস্ফোরণে সন্তানের মৃত্যু, দগ্ধ মা-বাবা

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন তার মা বাবা। শুক্রবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে ওই শিশুটির মৃত্যু হয়। আগুনে শিশুটির শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছিল। নিহত শিশুর নাম লিংকন (৫)। কালিগঞ্জ উপজেলার ডাকবাংলোর কেয়ারটেকার সাইফুল ইসলামের ছেলে। এ ঘটনায় নিহত লিংকনের দগ্ধ বাবা সাইফুল ইসলাম (৩৫), মা লায়লা বেগম (২৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ৮টায় সাহরির জন্য রান্না করছিলেন লায়লা বেগম। হঠাৎ করে বিস্ফোরণ হলে একই পরিবারের তিনজন দগ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রমেক হাসপাতালের বার্ন ইউনিট চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়।

কালীগঞ্জ ফায়ার স্টেশনের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আবু তাহের বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকেই এ ঘটনা ঘটেছে। দগ্ধ একই পরিবারের শিশুসহ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসান জানান, রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন থেকে শুক্রবার সন্ধ্যায় শিশু লিংকনের মৃত্যু হয়েছে। তার বাবা ও মা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন