পরের বিশ্বকাপ জিততে পারে বাংলাদেশ

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ জয়ের সামর্থ্য রয়েছে বাংলাদেশের বলে বিশ্বাস করেন এবি ডি ভিলিয়ার্স। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ক্রিকফ্রেঞ্জি লকডাউন লাইভে এসে এমনটাই জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা এই ক্রিকেটার।

২০১৫ বিশ্বকাপের পর থেকে প্রতিনিয়ত নিজেদের সামর্থ্য জানান দিয়ে আসছে টাইগাররা। পাকিস্তান, ভারত, নিউজিল্যান্ডের মতো দলকেও নাস্তানাবুদ করেছে তারা। সাকিব-মুশফিকদের পারফরম্যান্স দেখে ডি ভিলিয়ার্সও বিশ্বাস করছেন এই দলটির বিশ্বকাপ জয়ের সম্ভাবনা রয়েছে।

ডি ভিলিয়ার্স বলেন, ‘প্রতিবারই তাদের সুযোগ বাড়ছে। তারা অনেক অভিজ্ঞতা অর্জন করেছে। তাদের অনেক প্রতিভাবান ক্রিকেটার বেরিয়ে আসছে। তাদের সুযোগ দিন দিন বাড়ছে। পরের বার তারা ট্রফিও জিততে পারে। দেখা যাক কি হয়।’

বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ডি ভিলিয়ার্সের সখ্যতা আগে থেকেই। গত বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের হয়ে খেলতে এসেছিলেন তিনি। সেবার মাশরাফি বিন মুর্তজার অধীনে খেলেন এই তারকা ব্যাটসম্যান।

মাশরাফির নেতৃত্বগুণের প্রশংসা করে ডি ভিলিয়ার্স বলেন, ‘মাশরাফির অধীনে খেলতে আসলেই অনেক উপভোগ করেছি আমি। আমরা অনেক মজা করেছি। অধিনায়ক হিসেবে আপনি পুরো দলের কথা চিন্তা করবেন, নিজের কথা না ভেবে। তাঁর প্রতি আমার অনেক শ্রদ্ধা রয়েছে।’

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন