করোনা রোগীকে ধর্ষণের চেষ্টা আরেক করোনা আক্রান্ত ব্যাক্তি

ভারতের এক হাসপাতালে করোনা আক্রান্ত মহিলা  একই হাসপাতালে ভর্তি থাকা আরেক করোনা আক্রান্ত পুরুষের ধর্ষণের চেষ্টা।

করোনায় তালমাতাল ভারত, চিকিৎসা দিতে হিমসিম খাচ্ছে হাসপাতাল গুলো। ভারতের ওড়িশার নুয়াপাড়া জেলার একটি কোভিড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন স্থানীয় এক করোনা আক্রান্ত পুরুষ। এর মধ্যেই একই হাসপাতালে ভর্তিকৃত আরেক করোনা আক্রান্ত নারীকে ধর্ষণের চেষ্টা করেছেন সে।

ভারতের ওড়িশার নুয়াপাড়া জেলার একটি কোভিড হাসপাতালের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভাররেত অন্যতম গনমাধ্যম ইন্ডিয়া টাইমস।

ইন্ডিয়া টাইমস জানায়, এ ঘটনায় ইতোমধ্যেই অভিযুক্ত  ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নুয়াপাড়া সদর থানায় মামলাও দায়ের করা হয়েছে। গত ২৬ এপ্রিল করোনা আক্রান্ত ওই নারী হাসপাতালে ভর্তি হন। অভিযুক্ত ব্যক্তিও সেই সময় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি শ্লীলতাহানির চেষ্টা করলে ওই নারী চিৎকার শুরু করেন। তখন আশেপাশের মানুষজন জড়ো হয়ে যায়। তারা হাতেনাতে অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলে। ইতোমধ্যেই ওই নারীর জবানবন্দি নেয়া হয়েছে। তিনি জানান, অভিযুক্ত ব্যক্তি জোরপূর্বক তার গোপনাঙ্গ স্পর্শ করেছে।

ওই নারীর জানায়, আমি বুঝতে পেরেছিলাম যে লোকটার উদ্দেশ্য ভালো না। তাই দেরি না করে চিৎকার করি। নুয়াপাড়া থানার কর্মকর্তা সংযুক্তা বারলা বলেছের, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে  মামলা করা হয়েছে। তবে তিনি এখন হাসপাতালে ভর্তি। তার করোনা রিপোর্ট নেগেটিভ এলে তাকে গ্রেপ্তার করা হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন