হাসপাতাল ছেড়ে বাসায় ফিরছেন আবুল হায়াত

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বরেণ্য অভিনেতা আবুল হায়াত৷ বেশ জটিল ছিলো তার শারীরিক অবস্থা। তবে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে৷ আগের চেয়ে অনেক ভালো আছেন।তাই হাসপাতাল ছেড়ে বাসায় ফিরছেন এই অভিনেতা, নির্মাতা ও লেখক। তিনি নিজেই এই কথা আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে নিশ্চিত করেছেন।

আবুল হায়াত সাংবাদিককে বলেন, 'আলহামদুলিল্লাহ, সবার দোয়ায় এখন ভালো আছি। ট্রিটমেন্ট শেষ। আজকেই রিলিজ দিয়ে দিয়েছে। কিছুক্ষণের মধ্যে বাসায় চলে যাবো।'

চিকিৎসকরা প্রয়োজনীয় ওষুধপত্র দিয়ে দিয়েছেন আবুল হায়াতকে। সেগুলো বাসাতেই ঠিকঠাকভাবে খেলে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন তিনি।তবে আবুল হায়াত জানান, তার করোনা নেগেটিভ হয়নি এখনো৷ চিকিৎসকের পরামর্শে বড়ি ফিরলেও থাকবেন আইসোলেটেড হয়ে।

এ ব্যাপারে কথা হয় আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াতের সঙ্গে৷ তিনি সাংবাদিককে ৫টা ২০ মিনিটে আপডেট জানিয়ে বলেন, 'একটু আগেই আব্বুর করোনা পরীক্ষার রেজাল্ট পেলাম। এখনো তার করোনা পজিটিভ এসেছে৷ তবে শরীরে কোনো সমস্যা নেই। চিকিৎসকরা আশা করছেন দুই একদিনের মধ্যেই করোনাও সেরে যাবে৷ তাই বাসায় নিয়ে যাচ্ছি৷ বাসায় আইসোলেশনে থাকবেন৷ দোয়া করবেন সবাই।'

প্রসঙ্গত, করোনাভাইরাস শনাক্তের পর গত বুধবার (৩১ মার্চ) আবুল হায়াতকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তাকে দুই দফায় দেয়া প্লাজমা।

১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন তিনি, দীর্ঘ ক্যারিয়ারে নাটকের পাশাপাশি ‘অজ্ঞাতনামা, ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

৭৬ বছর বয়সী এ অভিনেতা অভিনয়ের বাইরে নিয়মিত লেখালেখিও করেন। ‘এসো নিপোবনে’, ‘অচেনা তারা’, ‘মিতুর গল্প’সহ বেশ কয়েকটি প্রকাশিত বই রয়েছে তার।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন