একজন মুমূর্ষু মানুষের জন্য আর্থিক সাহায্যের প্রয়োজন

গত (11-01-2021) মধ্যরাতে মুন্সিগঞ্জ গজারিয়া, ঢাকা থেকে চিটাগাং হাইওয়ে রোডে ট্রাকের চাপায় এক জন নারি গুরুতর ভাবে আহত হন। আহতের নাম নাসিমা । তিনি আগে থেকে দৃষ্টি প্রতিবন্ধী ছিলেন। মুমুর্ষ অবস্থায় তাকে  ঢাকা পঙ্গু হসপিটালে ভর্তি করানো হয় ।

চিকিৎসকেরা জানিয়েছেন, তার পায়ের চিকিৎসা করতে অনেক  টাকা লাগবে।। তিনি অনেক গরিব মানুষ, তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। তিনি মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন। এ জন্য নাসিমা সবার কাছে সাহায্যে চেয়েছেন। তিনি এখন পঙ্গু হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি আছেন।

নাসিমার চিকিৎসার জন্য দুই লাখ টাকার প্রয়োজন। কিন্তু তার সেই ক্ষমতা নেই, তিনিই নিতান্তই দরিদ্র মানুষ। তাঁর পক্ষে কোনোভাবেই চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়। নাসিমার সাহায্যে এগিয়ে আসার জন্য, সমাজের হূদয়বান ও বিত্তশালী মানুষের প্রতি অনুরোধ জানিয়েছেন। তাই কেউ যদি চান নিজে গিয়ে হাসপাতালে নাসিমাকে  দেখে সাহায্যের হাত বাড়াতে পারেন।

সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে তিনি  আর্থিক সাহায্য চেয়েছেন। আপনাদের সহযোগিতায় নাসিমা ফিরে পেতে পারেন তার জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের জন্য এগিয়ে আসুন নাসিমার পাশে।

যোগাযোগের ঠিকানা: মোহাম্মদ মমিন:  

DBBL Rocket Account Personal: 016771085975 

bKash Personal: 01407707470

দয়া করে এই নিউজ টা সবাই সেয়ার করবেন এবং নাসিমার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন ।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন