গৌরনদীতে কাভার্ডভ্যান, নসিমন ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় শনিবার সকালে একটি কাভার্ডভ্যান, একটি নসিমন ও একটি মোটরসাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও তিনজন আহত হয়েছে। গুরুতর আহত ওই তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে উপজেলার বাটাজোর কবিবাড়ী ব্রিজ সংলগ্ন এলাকায় বরিশালগামী ঢাকা মেট্রো-ট ১৫-৪৫৩৯ নম্বরের একটি বেপরোয়া গতির কাভার্ডভ্যান একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে গৌরনদীগামী একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় নসিমনটি ছিটকে মোটরসাইকেলের ওপর পড়লে ত্রিমুখী সংঘর্ষে নসিমনটির চালক মো. আজিজুর রহমান সরদার (২২) ঘটনাস্থলেই নিহত হয়। তার বাড়ি পাশের উজিরপুর উপজেলার পশ্চিম বামড়াইল গ্রামে। সে ওই গ্রামের মো. সিরাজুর রহমান সরদারের ছেলে। ভয়াবহ এ দুর্ঘটনায় আহতরা হলেন, নসিমনটির হেলপার রবিউল ফকির (২০), মোটরসাইকেল আরোহী, ফরাজী টিপু (৪৫) ও তার ছেলে জিসান ফরাজী (১১)।

গৌরনদী হাইওয়ে থানার সেকেন্ড অফিসার সার্জেন্ট মো. মাহাবুব ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ ও ঘাতক কাভার্ডভ্যানটিসহ দুর্ঘটনার শিকার নসিমন ও মোটরসাইকেলটিকে আটক করেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন