পাকুন্দিয়ায় তিন হোটেল মালিকসহ ১৬ জনকে জরিমানা

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে খাবারের দোকানে ক্রেতাকে বসিয়ে খাওয়ানো, সিএনজি-অটোরিকশায় যাত্রী পরিবহন ও মুখে মাস্ক না পড়ার দায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তিন হোটেল মালিকসহ ১৬ জনকে চার হাজার ৩০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে পাকুন্দিয়া পৌরসদর বাজার এবং পৌরসদরের রেজিস্ট্রি অফিসের সামনে কিশোরগঞ্জ-ঢাকা সড়কে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান এসব জরিমানা করেন। এসময় থানা পুলিশের সদস্যরা তাকে সহযোগিতা করেন।

জানা গেছে, করোনা সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত সাতদিনের ‘লকডাউন’ চলছে। লকডাউনের দ্বিতীয় দিন মঙ্গলবার (৬ এপ্রিল) সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পৌরসদর বাজারে তিনটি খাবারের দোকানের ভেতর বসিয়ে ক্রেতাকে খাওয়ানোর অপরাধে তিন হোটেল মালিককে ১৫০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান।

এছাড়া সিএনজি চালিত অটোরিকশায় যাত্রী পরিবহনের দায়ে চার চালককে ৯০০ টাকা এবং মুখে মাস্ক না পরায় ৯ জন পথচারীকে এক হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান বলেন, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ১৬ জনকে জরিমানা করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন